নড়াইল পৌরসভার আয়োজনে সরকারী ভিক্টোরিয়া কলেজ কুড়িরডোব মাঠে ২টি জীবানুনাশক কক্ষের উদ্বোধন করেন ডিসি-এসপি- মেয়র!!

0
480

নড়াইল প্রতিনিধি : নড়াইলে স্থানানতরিত কুড়িরডোব মাঠে অস্থায়ী বাজারের দুই প্রবেশমূখে ২টি জীবানুনাশক কক্ষের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় নড়াইল পৌরসভার আয়োজনে নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজ কুড়িরডোব মাঠে ২টি জীবানুনাশক কক্ষের উদ্বোধন করেন জেলা প্রশাসক আনজুমান আরা। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পৌরসসভার মেয়র জাহাঙ্গির হোসেন বিশ্বাস, কাউন্সেলর শরফুল আলম লিটু, পৌরসভার হিসসাব রক্ষক মোঃ সাইফুজ্জামান প্রমূখ। উজ্জ্বল রায় নিজস্ব প্রতিবেদক নড়াইল জানান, মেয়র জাহাঙ্গির হোসেন বিশ্বাস জানান, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজার অনুপ্রেরনায় দেশের এই দুর্যোগে অসহায় মানুষের পাশে নড়াইল পৌরসভার দাড়িয়েছে। তারই ধারাবাহিকতায় নড়াইলে করোনা ভাইরাস প্রতিরোধে এই জীবানুনাশক কক্ষ বানিয়েছি।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন করোনা ভাইরাস প্রতিরোধে জীবনুনাশক কক্ষ প্রথমে মাননীয় সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজা নড়াইল সদর হাসপাতালের প্রবেশমুখে তৈরি করেন। তারপরে পুলিশ লাইনের প্রবেশ মুখে এবার পৌরমেয়র এই কুড়িরডোব বাজারে স্থাপন করেছেন। এতে করে নড়াইলে কিছুটা হলেও জীবানু দুর হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে নড়াইলের পুলিশ বাহিনী দিনরাত পরিশ্রম করে যাচ্ছে।

জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে নড়াইল জেলা প্রশাসন শহরের হাট বাজার খোলামেলা জায়গা কুডিরডোব মাঠে স্থানান্তর করেছে। আর এই মাঠে পৌরমেয়র জাহাঙ্গির বিশ^াস জীবানুনাশক কক্ষ নিজ অর্থায়নে স্থাপন করে খুবই ভালো কাজ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here