ঘূর্ণিঝড়ে আম্পানে তিগ্রস্ত সাতক্ষীরার তালায় হতদরিদ্র দুটি পরিবারের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেয়া নগদ অর্থ প্রদান

0
403

সাতক্ষীরা প্রতিনিধি ঃ ঘূর্ণিঝড়ে আম্পানে তিগ্রস্ত সাতক্ষীরার তালায় হতদরিদ্র দুটি পরিবারের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেয়া নগদ অর্থ প্রদান করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত রবিবার সকালে উপজেলার পাটকেলঘাটা থানার ধানদিয়া গ্রামের হতদরিদ্র অসহায় নার্গিস বেগমের হাতে ৫০ হাজার ও হামিদা বেগমের হাতে ৫ হাজার টাকা তুলে দেন ।
এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতীরা জেলা বিএনপির আহবায়ক এ্যাড. সৈয়দ ইফতেখার আলী, বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক হাবিবুর রহমান হাবিব, মোদাচ্ছেরুল হক হুদা, জেলা শ্রমিক দল সভাপতি আব্দুস সামাদ, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি সোহেল আহমেদ মানি, জেলা কৃষক দল আহবায়ক আহছানুল কাদির স্বপন, শ্রমিক দল সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, তালা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক স.ম ইয়াছিন প্রমুখ।
বিএনপি রাজনীতি করে জনগণের কল্যানের জন্য দাবী করে বিএনপির কেন্দ্রীয় নেতা অনিন্দ ইসলাম অমিত বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাতক্ষীরার প্রত্যন্ত অঞ্চলের দুইজন অসহায় মানুষের ক্ষয়-ক্ষতির নিউজ দেখার পর তিনি ব্যথিত হন। এরপর তিনি দ্রুত আমাদের সাথে যোগাযোগ করেন তাদের সহযোগিতা করার জন্য। তিনি বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা ও ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে সহযোগিতা করে যাচ্ছে দলীয় নেতা-কর্মীরা। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান। তিনি আরো বলেন, অচিরেই ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত সাতীরার উপকূলীয় এলাকার মানুষেরও সহযোগিতা করবে বিএনপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here