চুকনগরের গোলাবদহে রাস্তার জন্য সরকারী রেকর্ডিং জমি থাকার সত্ত্বেও ব্যক্তি মালিকানা জমির উপর দিয়ে জোরপূর্বক রাস্তা তৈরির পায়তারার অভিযোগ

0
404

চুকনগর প্রতিনিধি ॥ চুকনগরের গোলাবদহে রাস্তার জন্য সরকারী রেকর্ডিং জমি থাকার সত্ত্বেও ব্যক্তি মালিকানা জমির উপর দিয়ে জোর পূর্বক রাস্তা তৈরির পায়তারার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় রক্তয়ী সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে।
পুলিন ব্হিারী মন্ডলের পুত্র শ্রীনাথ মন্ডল জানায়, বিনোদ বিহারী মন্ডল তার পুত্র গনেশ মন্ডল ও জগদ্বীশ মন্ডল ৫৪শতক জমির মালিক এবং তার পিতা পুলিন বিহারী মন্ডল ও মাতা ফুলমালা মন্ডল ৩৬শতক জমির মালিক। এ জমির মাঝ বরাবর রাস্তার জন্য সরকারী রেকর্র্ডিং সম্পত্তি থাকার সত্ত্বেও বিনোদ বিহারী মন্ডলরা কৌশলে তার পিতা পুলিন বিহারী মন্ডল ও মাতা ফুলমালা মন্ডল জমির উপর দিয়ে রাস্তার করার পায়তারা করছে। এঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় রক্তয়ী সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে। তাই এলাকাবাসীর দাবি সরকারী রেকর্ডিং সম্পত্তির উপর দিয়ে স্থায়ীভাবে সরকারী রাস্তা তৈরি করা হোক। এব্যাপারে বিনোদ বিহারী মন্ডল বলেন, আগে যে জায়গার উপর দিয়ে গ্রাম্য রাস্তা ছিল। সেই জায়গা দিয়ে রাস্তা করলে আমার ভাল হয়। পুলিন বিহারী মন্ডল ও মাতা ফুলমালা মন্ডল বলেন, যেখানে রাস্তার জন্য সরকারী জায়গা আছে। সেখানে আমার জমির উপর দিয়ে জোরপূর্বক রাস্তার তৈরির পায়তারা চলছে। তাছাড়া যদি রাস্তার জন্য রেকর্ডিং কোন জমি না থাকত। তাহলে আমরা বিষয়টি বিবেচনা করতাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here