অভয়নগর উপজেলা স্বাস্থ্যকর্মকতা সহ ২৮জন করোনায় আক্রান্ত হলেন

0
372

কামরুল ইসলাম, স্টাফ রিপোর্টার ॥ যশোরের অভয়নগর উপজেলা স্বাস্থ্যকমকর্তা মাহামুদুর রহমান রিজভী (৩৬) করোনায় আক্রান্ত হয়েছেন। আজ সোমবার উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা ও স্বাস্থ্যকমপ্লেক্স্রের প্যাথলজিষ্ট আলমগীর হোসেন সহ উপজেলায় ৮ জনের পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স্রের আবাসিক কর্মকর্তা আলীমুর রাজীব বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে অভয়নগরে আক্রান্তের সংখ্যা ২৮ জন। এছাড়া গত ৬ জুন একজন ব্যবসায়ী করোনায় মারা যান।
উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা বর্তমানে নিজ বাড়িতে হোম কোরাইন্টাইনে আছেন। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স্রে সুত্রে জানা গেছে, গত ৬ জুন উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা সহ ২৪ জনের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের জিনমি সেন্টারে পাঠানো হয়। ৭ জুন তাদের নমুনা পরীক্ষা হয়। আজ সোমবার তাদের রিপোর্ট এসেছে। এর মধ্যে ৮ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তর মধ্যে ১৩,৩২ ও ৩৮ বছর বয়সী তিনজন মহিলা রয়েছেন। তারা উপজেলার বিভাগদী, বাসুযাড়ী ও বুইকারা গ্রামের বাসিন্দ। এ ছাড়া আক্রান্ত পুরুষ রোগীদের বয়স ৩৬,৩৩,৩৮,৩৩ ও ২৩ বছর বয়সী। আক্রান্তরা নওয়াপাড়া,বুইকারা,মশরহাটি ও বিভাগদী গ্রামে বসবাস করেন। জানা গেছে, অভয়নগওে এ পর্যন্ত ৩৫০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২৮ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। অভয়নগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সর আবাসিক কর্মকর্তা আলীমুর রাজীব জানান, গত ৫ মে প্রথম অভয়নগরে মো: ইব্রাহীম হোসেন (৭০) নামে এক সব্জি বিক্রেতার করোনার পজেটিভ ধরা পড়ে। এরপর তার পৌত্রী ( ছেলের মেয়ে) তৃতীয় শ্রেনীর এক শিক্ষার্থীর করোনা পজেটিভ হয়। এরপর থেকে আজ সোমবার পর্যন্ত অভয়নগরে ২৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়।
তিনি আরো জানান এ পর্যন্ত ২৮ জনের পজেটিভ হলেও ইতিমধ্যে ৫ জন সুস্থ হয়ে বাড়িতে গেছেন। এবং একজন ব্যবসায়ী মারা যায়। অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্স্রে ৫ জন ভর্তি রয়েছেন। বাকিরা বাড়িতে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here