শার্শায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু

0
334

শহিদুল ইসলাম, বাগআঁচড়া প্রতিনিধি।।ভারত সীমান্তবর্তী এলাকা যশোরের শার্শার হরিচন্দ্রপুরে করোনায় আক্রান্ত হয়ে ইয়াকুব আলী(৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। ইয়াকুব আলী শার্শা উপজেলার গোগা ইউনিয়নের হরিচন্দ্রপুর গ্রামের নওশের আলীর ছেলে। পেশায় তিনি একজন চাষী ছিলেন।
তার লাশ দুপুরে সরকারী তত্বাবধানে দাফন করা হবে বলে জানা গেছে। বৃহস্পতিবার(১১ জুন) ভোর ৫টার দিকে নিজ বাড়িতে তিনি মারা যায়।উপজেলাতে এই প্রথম করোনা আক্রান্ত হয়ে প্রথম কেউ মারা গেলেন।
শার্শার গোগা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ জানান, ইয়াকুব আলী হৃদরোগে শারীরীক ভাবে আক্রান্ত হয়ে এক সপ্তাহ আগে চিকিৎসার জন্য ঢাকায় যায়।এসময় সেখানে চিকিৎসক তার শরীরে করোনার উপসর্গ দেখে পরীক্ষা করাতে বলেন। এতে তার করোনা পজিটিভ ধরা পড়ে।এরপর তিনি বাড়িতে ফিরে চিকিৎসা নিচ্ছিলেন।হঠাৎ বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়।
শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইউছুপ আলী বলেন, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির দাফনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ তিনি ঘটনা স্থলে যাবেন।পরে ইসলামী ফাউন্ডেশন নামে একটি সংস্থ্যার সহযোগীতায় সরকারী নিয়ন মেনে তার দাফন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here