তথ্য-প্রযুক্তি আইনে মামলায় সাতক্ষীরার কলরোয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক প্রভাষক মন্ময় মনির গ্রেপ্তার

0
292

সাতক্ষীরা প্রতিনিধি ঃ বর্ষীয়ান আওয়ামী লীগ নেতাদের নামে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেওয়ায় তথ্য-প্রযুক্তি আইনে মামলায় সাতক্ষীরার কলরোয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক প্রভাষক মন্ময় মনিরকে গ্রেপ্তার করেছে পুলিশ । বুধবার ভোর রাতে কলারোয়া উপজেলার মুরারিকাটি গ্রাম থেকে কলারোয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেন।
গ্রেপ্দারকৃত প্রভাষক মনিরুজ্জাামান ওরফে মন্ময় মনির কলারোয়া উপজেলার মুরারীকাটি গ্রামের মৃত. আয়েজ উদ্দীন সরদারের ছেলে ও সীমান্ত আদর্শ কলেজের প্রভাষক।
পুলিশ জানায়, মন্ময় মনির গত ১৩ জুন বর্ষিয়ান আওয়ামী লীগ নেতাদের নামে তার ফেসবুকে একটি আপত্তিকর ষ্ট্যাটাস পোস্ট করেন। এই ষ্ট্যাটাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত প্রতিবাদের ঝড় ওঠে। এ ঘটনায় কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন বাদী হয়ে গত ১৪ জুন বুধবার রাতে কলারোয়া থানায় তথ্য প্রযুক্ত আইনে মন্ময় মনিরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ মামলায় মন্ময় মনির এত দিন পলাতক থাকার পর বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে মুরারিকাটি গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গিয়াস বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত মন্ময় মনিরের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here