বেনাপোল পুটখালী সীমান্তে বিজিবির গুলিতে মাদক ব্যবসায়ী আহত

0
271

বেনাপোল থেকেএনামুলহকঃ বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তে বিজিবির গুলিতে আলামিন (২৮) নামের এক ফেন্সিডিল ব্যবসায়ী আহত। ঘটনাস্থল থেকে ৪৬ বোতল ফেনসিডিল ও ১ টি হাসুয়া উদ্ধার হয়। আহত মাদক ব্যবসায়িকে বিজিবি যশোর সদর হাসপাতালে নিজেদের তত্বাবধায়নে চিকিৎসা প্রদান করছেন। আজ বৃহ্স্পতিবার (২৫জুন) ভোরে পুটখলী সীমান্তে এ ঘ্টনাটি ঘটে।
আলামিন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের নুরুল ইসলামের ছেলে।
পুটখালী বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান গোপন সংবাদে জানা যায়, একদল চোরাকারবারী ভারত থেকে ফেনসিডিল নিয়ে পুটখালী সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে।
এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালালে চোরাচালানীরা বিজিবি উপর হামলা চালায়। বিজিবি আত্মরক্ষার্থে তাদের উপর ২ রাউন্ড গুলি চালায়। এসময় মাদক ব্যবসায়ী আলামিনের ডান পায়ে গুলি লাগে। বিজিবি তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় সেখান থেকে যশোর সদর হাসপাতালে নেওয়া হয়। উল্লেখ্য আলামিনকে গত এপ্রিল মাসে ২৮ বোতল ফেন্সিডিলসহ পুটখালী বিজিবি আটক করে জেল হাজতে প্রেরন করে। আলামিন জামিনে এসে আবারও মাদক ব্যবসায়ী শুরু করে। সে একজন এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও তার নামে ৪ টি মামলা আছে বলে বিজিবি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here