বাঘারপাড়ায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে একযুবক খুন

0
383

স্টাফ রিপোর্টার, বাঘারপাড়া (যশোর) ঃ যশোরের বাঘারপাড়ায় তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাতে রিপন হোসেন (৩০) নামে এক প্রাইভেট কারচালক খুন হয়েছেন। রবিবার দুপুরে বাঘারপাড়া স্বাস্থ্য কেন্দ্রের পার্শে অবস্থিত প্রাইভেট কার স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত খুনিকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুর ১টার দিকে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে প্রাইভেট কারচালক রিপনের সঙ্গে বরকত নামে এক যুবক ও তার স্ত্রী গাড়ি ভাড়া করার সময় ভাড়া ঠিক করা নিয়ে তাদের কথা কাটাকাটির একপর্যায়ে বরকত তার কাছে থাকা ছুরি দিয়ে রিপনের বুকের বামপাশে আঘাত করে। ঠেকানোর চেষ্টাকারী ওষুধ ব্যবসায়ী হিরুও ছুরিকাহত হন। স্থানীয় হাসপাতালে চিকিৎসায় উন্নতি ননা হহওয়ায় বেলা ২টার দিকে গুরুতর অবস্থায় আহত রিপনকে যশোর জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা যায়,বরকত যশোর শহরের মোল্যাপাড়া এলাকার বাসিন্দা। তার নামে কোতোয়ালি থানায় মামলা রয়েছে। নিহত রিপন যশোরের বাঘারপাড়া পৌরসভার মহিরন গ্রামের মনিরুল ইসলামের ছেলে।
রিপনের মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছালে স্থানীয় লোকজন রাস্তায় ব্যারিকেড দিয়ে টায়ার জ্বালিয়ে বিােভ করতে থাকে।স্থানীয়রা রিপনের খুনির শাস্তি এবং আটককৃত নিরীহ দুই যুবকদেরকে ছেড়ে দেওয়ার দাবি জানাতে থাকে। বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন সাংবাদিকদেরকে বলেন, কি কারণে রিপনকে ছুরিকাঘাত করা হয়েছে এখনও জানা যায়নি। তবে ঘটনার সঙ্গে জড়িত যুবক বরকতকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় বাঘারপাড়া থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here