নড়াইল জেলা ছাত্রলীগের বৃরোপন কর্মসূচী

0
287

নড়াইল জেলা প্রতিনিধি ঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নড়াইল জেলা ছাত্রলীগের বৃরোপন কর্মসূচী অব্যাহত রয়েছে।, গতকাল ছাত্রলীগের আয়োজনে জেলার বিভিন্ শিা প্রতিষ্ঠান অফিস ও বিভিন্ন সড়কের পাশে জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্জল শাহরিয়ার মীম সাধারন সম্পাদক মোঃ রকিবুজ্জামান পলাশ এ বৃরোপন কর্মসসুচী পালন করে। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের নেতৃবৃন্দ।
বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ সারাদেশে বৃরোপণ কর্মসূচি শুরু করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে সুন্দর আগামীর প্রত্যাশায়,চারিদিকে সবুজের সমারোহে আচ্ছন্ন করতে ও পরিবেশের ভারসাম্য রায় ছাত্রলীগের এমন কর্মসূচি ইতোমধ্যে সকল মহলে প্রশংসিত হয়েছে।
কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী নড়াইল জেলা ছাত্রলীগ ইতোমধ্যে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা ছাত্রলীগের সকল ইউনিটের প্রত্যেকটি নেতাকর্মীকে চলমান মৌসুমে কমপে ৩ টি করে গাছ লাগাতে আহবান জানিয়েছে। যে ৩ টি গাছের ১ টি ফলজ,১ টি বনজ ও ১ টি ভেষজ গাছ।
এসময় জনাব মীম আরো জানান, আমরা এই মৌসুমে নড়াইল জেলার ৩ উপজেলা এবং একটি থানার ১০ হাজার নেতা-কর্মী সর্বমোট ৩০ হাজার বৃরোপণের টার্গেট নিয়ে সকলে কাজ করে যাচ্ছি। সকলের দোয়ায় ও সহযোগিতায় ইনশাআল্লাহ আমাদের এই কর্মসূচি সফল হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here