দশমিনায় পুলিশের প্রচেষ্টায় হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেল পরিবার

0
235

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর দশমিনায় থানা পুলিশের প্রচেষ্টায় হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেয়েছে তার বাবা-মা। নিখোঁজ সন্তানকে ফিরে পেয়ে খুশিতে আত্মহারা তার পরিবার। হারিয়ে যাওয়া যুবক শিমুল (২৩) নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার আইনজীবী বোরহান উদ্দিনের ছেলে। শিমুল দ্বাদশ শ্রেনীর শিার্থী তবে কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে জানায় শিমুলের পিতা । দশমিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসিম স্থানীয় সংবাদ কর্মীদের উপস্থিতিতে শিমুলকে তার বাবার হাতে তুলে দেন।
জানা যায়, গত সোমবার সন্ধ্যায় রাতে উপজেলার বেতাগী সাকিপুর ইউনিয়নের বড়গোপালদী গ্রামে শিমুলকে ঘোরাঘুরি করতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে নিয়ে আসে। চেয়ারম্যান মহিবুল আলম দশমিনা থানা পুলিশকে অবহিত করলে থানা ইনচার্জ মোঃ জসিম তাৎনিক পুলিশ ফোর্স পাঠিয়ে শিমুলকে থানা হেফাজতে নিয়ে আসে। পরে শিমুলের কাছে ঠিকানা জানতে চাইলে সে ফতুল্লা বাড়ি বলে জানায়। পরে ফতুল্লা থানায় শিমুলের ছবি পাঠালে ফতুল্লা থানা পুলিশ জানায় গত জানুয়ারী মাসে শিমুল হারিয়ে যায়। এই সংক্রান্ত একটি সাধারন ডায়েরী করা আছে। পরে ফতুল্লা থানা পুলিশ শিমুলের অভিভাবককে বিষয়টি অবগত করলে শিমুলের পিতা দশমিনায় চলে আসে। তার হারিয়ে যাওয়া সন্তানকে সনাক্ত করে।
এই ব্যাপারে দশমিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসিম বলেন, হারিয়ে যাওয়া শিমুলকে থানায় নিয়ে আসার সাথে সাথে তাদের রাতের খাবার খাওয়ানোর পর তাদের নাম পরিচয় শুনে তাদের পরিবারের কাছে সংবাদ পাঠিয়ে সংবাদকর্মীদের উপস্থিতিতে বাবার কাছে তুলে দেয়া হয় কিছুটা মানসিক ভারসাম্যহীন শিমুলকে। এই সময় থানায় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here