ঝিনাইদহে করোনা সম্মুখ যোদ্ধা পৌর মেয়র সাইদুল করিম মিন্টু করোনায় আক্রান্ত

0
201

কামরুজ্জামান লিটন ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের করোনা ভাইরাসের সম্মুখ যোদ্ধা, যিনি নিজের সংসার, স্ত্রী, সন্তান, ভাই, বোন কে বাড়ী ফেলে রেখে দিন রাত করোনা ভাইরাসের সতর্কতা প্রচার করে বেড়িয়েছেন। কখনও পায়ে হেটে, কখনও গাড়ীতে করে, কখনও দলবেঁধে, নিজে হাতে করে মাইকিং করে বেড়ীয়েছেন। শহরের ওলিগলি। নিজেকে না ভেবে ঝিনাইদহ বাসীর জন্য ভেবেছেন। সেই করোনা যোদ্ধা সাইদুল করিম মিন্টু আজ নিজেই মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার তার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। করোনা পজিটিভ আসার পরও সাইদুল করিম মিন্টু সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন। তিনি বলেছেন, জরুরী প্রয়োজনেও মাস্ক ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। নিজে সচেতন হয়ে অন্যকে সচেতন করুন। করোনাভাইরাস পরিস্থিতির শুরু থেকেই আমি আপনাদের মঙ্গলের জন্য দিন-রাত কাজ করে গেছি। কিন্তু তারপরও মনে হচ্ছে কিছুই করতে পারলাম না।
তিনি আরো বলেন, নিজের কাছে নিজেকেই তাই অপরাধী মনে হচ্ছে। তারপরও সাধ্যানুযায়ী এই মুহূর্তে ঘরে থেকেও আমি আপনাদের জন্য কাজ করে যাওয়ার চেষ্টা করব।
সারা দেশের ন্যায় ঝিনাইদহেও আক্রান্তের সংখ্যা এখন অনেক বেড়ে গেছে এবং প্রতিনিয়ত বেড়েই চলেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here