রাজগঞ্জে ব্র্যাকরে উদ্যোগে চত্রিাংকন, রচনা ও কুইজ প্রতযিোগতিা অনুষ্ঠতি

0
197

হলোল উদ্দনি, রাজগঞ্জ প্রতনিধিি : সামাজকি দুরত্ব মনেে ও মাস্ক পরধিান করে বসেরকারি সংস্থা ‘ব্র্যাক’-এর সামাজকি ক্ষমতায়ন র্কমসূচরি সম্প্রীতরি সমাজ গড়ি প্রকল্পরে সহযোগতিায় মণরিামপুর উপজলোর রাজগঞ্জ ডগ্রিী কলজেরে ইয়ুথ গ্রুপরে আয়োজনে অত্র কলজেে অংশগ্রহণকারি প্রতযিোগদিরে এ‍্যাসাইনমন্টেরে মাধ‍্যমে চত্রিাংকন, রচনা ও কুইজ প্রতযিোগীতা অনুষ্ঠতি হয়ছে।ে
রাজগঞ্জ ডগ্রিী কলজেরে অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমকি বদ্যিালয় পরচিালনা র্পষদরে সভাপতি মো. আব্দুল লতফিরে সভাপতত্বিে ও ব্র্যাকরে যশোর জলো ব্যাবস্থাপক মো. আশরাফুল ইসলামরে পরচিালনায় বৃহস্পতবিার (২৬ নভম্বের-২০২০) সকালে কলজেরে হলরুমে এ অনুষ্ঠান হয়।
উক্ত অনুষ্ঠানে অতথিি হসিবেে উপস্থতি থকেে বক্তব্য রাখনে- বীর মুক্তযিোদ্ধা ও ঝাঁপা ইউনয়িন আওয়ামীলীগরে সাধারণ সম্পাদক মো. কওছার আহম্মদে।
আরো উপস্থতি ছলিনে- রাজগঞ্জ ডগ্রিী কলজেরে সহকারী অধ্যাপক পরতিোষ মজুমদার, সুফল মন্ডল, বধিান রায়, গাজী আমনিুর রহমান, মো. রজোউল কবরি, প্রভাষক স্বপন ঘোষ, শাহানাজ পারভীন, আয়শা আক্তার, মো. তরকিুল ইসলাম, মো. কামরুজ্জামান, মো. রফকিুল ইসলাম, ব্র্যাকরে সক্টের স্পশোলষ্টি (পটি)ি মো. বাবুল হোসনে ও ব্র্যাক সামাজকি ক্ষমতায়ন র্কমসূচরি প্রোগ্রাম সংগঠক মোছা. মাহফুজা খাতুন প্রমুখ।
অনুষ্ঠান শষেে প্রতযিোগতিায় অংশগ্রহণকারি বজিয়ীদরে মাঝে পুরস্কার বতিরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here