ঈদের আগে বাড়ি ফিরেছে কিন্তু লাশ হয়ে… কুয়েতে সড়ক দূর্ঘটনায় নিহত কুদ্দুসের দাফন সম্পন্ন।

0
203

রাসেল মাহমুদ।। পরিবার-পরিজনের সাথে দীর্ঘ ৮ বছর পর এবারে কোরবানির ঈদ করতে বাড়িতে আসার কথা ছিলো কুয়েত প্রবাসী আব্দুল কুদ্দুস বিশ্বাস (৫৯) এর। কিন্তু কে জানত এভাবেই তার জীবন প্রদীপ নিবে যাবে। আর কখনো দেখা হবেনা পরিবার-পরিজনের সাথে। এযেন হৃদয়বিদারক এক ঘটনায়। এঘটনায় স্তব্ধ পুরো গ্রাম।
কুয়েতে সড়ক দূর্ঘটনায় নিহত প্রবাসী আব্দুল কুদ্দুস বিশ্বাসের বড় ছেলে রাজু বিশ্বাস জানায়, অন্যান্য দিনের মতই গেলো (১৫ মে) সোমবার সকালে কার্মস্থলে যাওয়ার উদ্দেশ্য বের হয়ে সে দেশের স্থানীয় ইসবিলিয়া ও রিহাব এলাকার সংযোগ সড়ক পারাপার হতে গিয়ে দূর্ঘটনার কবলে পড়ে মর্মান্তিক মৃত্যু হয় তার পিতার।
নিহতের ভাগিনা কুয়েত প্রবাসী ফয়সাল সাংবাদিকদের বলেন, ঘটনার দিন সকালে রাস্তা পারাপারের সময় দ্রুতগতিতে আসা একটি গাড়ী ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার (আব্দুল কুদ্দুস) মৃত্যু হয়। আব্দুল কুদ্দুস যশোর সদর উপজেলার রূপদিয়ার পার্শবর্তি কচুয়া ইউনিয়নের মথুরাপুর গ্রামের বাসিন্দা। তিনি প্রায় ২০ বছর পূর্বে কুয়েতে প্রবাস জীবন শুরু করেন। সেখানে একটি সুপার মার্কেটে কাজ করতেন বলেও জানান পরিবারের সদস্যরা। গত ৭/৮ বছর আগে একবার দেশে বেড়াতে এসেছিলো। এবার কোরবানি ঈদে বাড়ি আসার পরিকল্পনা ছিলো তার। নিহতের রাজু বিশ্বাস (৩০), তাজু বিশ্বাস (২৫) ও রুবাইয়া (১৮) নামিয় তিন সন্তান রয়েছে। তার লাশ কুয়েত ফরওয়ানিয়া হাসপাতাল মর্গে রাখা ছিলো। আইনী প্রক্রিয়া শেষে ২০ মে শনিবার নিহতের মরদেহ নিজ গ্রামে আনা হয়। এঘটনায় পুরো এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে। পরে বেলা ১১ টায় পারিবারিক কবরস্থানে আব্দুল কুদ্দুসের দাফন সম্পন্ন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here