ঢাকায় হজ্ব ক্যাম্পে যাচ্ছেন অভয়নগরের আজমুল 

0
48
অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে আজমুল হোসেন নামে এক রোভার স্কাউট ঢাকায় অবস্থানরত হজ্ব যাত্রীদের সার্বিক দায়িত্ব পালনের জন্য আমন্ত্রণ পেয়েছেন। অভয়নগর উপজেলা থেকে এই প্রথম কেনো রোভার স্কাউট এ দায়িত্ব পালনের জন্য ঢাকায় যাওয়ার আমন্ত্রণ পেলেন। গতকাল রবিবার বিষয়টি নিশ্চিত করেন, আজমুল হোসেনের শিক্ষাপ্রতিষ্ঠান নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান।
অভয়নগর উপজেলায় দুই বারের সেরা রোভার স্কাউট আজমুল হোসেন উপজেলার রাজঘাট জাফরপুর গ্রামের ওহিদুল ইসলামের ছেলে। সে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যারয়ের ব্যবস্থাপনা বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।
আজমুল হোসেন জানান, পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে ঢাকায় অবস্থানরত হাজীদের ক্যাম্পে ৭ দিন থাকতে হবে। সেখানে হাজীদের সার্বিক দায়িত্ব পালন করতে হবে তার। এজন্য সকলের নিকট দোয়া কামনা করেছে তার পরিবার।
নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান জানান, পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে ঢাকার হজ্ব ক্যাম্পে রোভার স্কাউট হিসেবে তার প্রতিষ্ঠানের শিক্ষার্থী আজমুলকে চাওয়া হয়েছে। অভয়নগর থেকে এই প্রথম কেনো রোভার স্কাউট এ ধরণের সুযোগ পেলো। বিষয়টি অভয়নগরবাসীর জন্য গৌরবের। নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের রোভার স্কাউটরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করার জন্য সর্বদা প্রস্তুত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here