ঝিকরগাছায় ১ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

0
57
Exif_JPEG_420

স্টাফ রিপোর্টার : যশোরের ঝিকরগাছায় ১কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশের চৌকস টিম। আটককৃত আসামীরা হলেন যশোর কোতয়ালী থানার তপস্বীডাঙ্গা গ্রামের হাসান আলীর ছেলে সবুজ হোসেন (২৩) ও শামছুর রহমানের ছেলে মেহেদী হাসান (১৯)।
থানা সূত্রে জানা যায়, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মাদকমুক্ত যশোর জেলা গঠনের লক্ষ্যে থানার অফিসার ইনচার্জ সুমন ভক্তের সার্বিক দিক নির্দেশনায় গোপন সংবাদের উপর ভিত্তি করে থানার এস.আই (নিঃ) সুমন বিশ্বাস, এএসআই(নিঃ) সহিদ হোসেনের নেতৃত্বে শুক্রবার সকাল ৯.৪০ মিনিটের সময় আসামীদ্বয় তাদের ব্যবহৃত একটি মটরসাইকেল যোগে উপজেলার ২নং মাগুরা ইউনিয়নের ছুটিপুর-ধর্মতলা রোডে যশোরের দিকে যাওয়ার পথিমধ্যে জয়রামপুর মোড়স্থ অমল চন্দ্র দত্তের দোকানের সামনে থেকে তাদেরকে থামানোর জন্য সিগন্যাল দেওয়া হলে তাহারা দ্রুত বেগে পালানোর চেষ্টা করলে মটরসাইকেলটি ব্যারিকেটের মাধ্যমে সঙ্গীয় ফোর্সের সহযোগিতা আসামীদেরকে আটক করে। পরবর্তীতে আসামী সবুজের নিকট জিজ্ঞাসা করলে তিনি বলেন তার পিঠের ব্যাগে ১ কেজি গাঁজা রয়েছে। আসামীদ্বের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৯(ক)/৩৮/৪১ ধারায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে। থানায় মামলা নং ২৮, তারিখ-২৬/০৫/২০২৩ইং।
থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, দুইজন আসামীকে মাদকদ্রব্য সহ আটক করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মামলা হয়েছে। আগামীকাল সকালে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here