প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রাজগঞ্জে বিক্ষোভ মিছিল

0
49

হেলাল উদ্দিন, রাজগঞ্জ প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জে আওয়ামীলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৬ মে) বিকালে আওয়ামীলীগের রাজগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ শেষে বাজারে চৌরাস্তা মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক আকবার আলীর সভাপতিত্বে ও ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও যশোর জেলা কৃষকলীগের স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক এস এম রবিউল ইসলাম রবির পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ, মণিরামপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য আব্দুল কুদ্দুস, আওয়ামীলীগ নেতা শরিফুল ইসলাম চাকলাদার, শামছুর রহমান প্রমুখ।
এছাড়া বিক্ষোভ মিছিল ও সমাবেশে পশ্চিম মণিরামপুর তথা রাজগঞ্জ, ঝাঁপা, চালুয়াহাটি, মশ্বিমনগর, রোহিতা, খেদাপাড়া ও হরিহরনগর ইউনিয়ন থেকে আসা আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here