চৌগাছায় কেন্দ্রীয় যুবলীগ নেতা আনোয়ার হোসেনে’র গনসংযোগ

0
171
রায়হান হোসেন, চৌগাছা পৌর প্রতিনিধিঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যশোরের চৌগাছায় নির্বাচনী গনসংযোগ করেছেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন। বৃহস্পতিবার (১ জুন) বিকাল থেকে পৌর এলাকাসহ উপজেলার পাতিবিলা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে তিনি এ গনসংযোগ করেন।
প্রচারণা শুরুর আগে নেতৃবৃন্দকে নিয়ে বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মরহুম সিরাজুল ইসলাম রাজ এর কবর জিয়ারত করেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন। এসময় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।
পরবর্তীতে পৌর এলাকা থেকে আরম্ভ করে পাতিবিলা  ইউনিয়নের বিভিন্ন শ্রেনীপেশার মানুষের সাথে  গনসংযোগ, চা চক্র ও প্রচারনা চালানো হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, পৌর মেয়র নূর উদ্দীন আল-মামুন হিমেল, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাহাবুদ্দিন চুন্নু, সদস্য আওরঙ্গজেব চুন্নু, পাতিবিলা ইউনিয়ন যুবলীগের সভাপতি মিলন হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এইচ এম ফিরোজ, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জামান রিংকু,উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাজু আহম্মেদ, পৌর ছাত্রলীগ নেতা সৌরভ রহমান বিপুল প্রমুখ।
আনোয়ার হোসেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (৮৬যশোর-২) চৌগাছা- ঝিকরগাছা আসন থেকে এবারের আওয়ামী লীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশী। প্রসঙ্গত এর আগেও মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here