প্রধানমন্ত্রীর দেশব্যাপী উন্নয়নের ধারাবাহিকতায় শার্শাকে গড়েছি আপন মনে : শেখ আফিল উদ্দিন এমপি

0
54

যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। স্বাধীনতা পূর্ববর্তী সময়ে বিদেশি অপ-শক্তির অনেক লাঞ্ছনা, গঞ্জনা ও বহু ত্যাগ তিতিক্ষার পর বাংলাদেশ বিনির্মাণের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে পরাধীনতার শিকল থেকে মুক্ত করেছিলেন। উপহার দিয়েছিলেন শান্তির অভয়াশ্রম লাল-সবুজের বাংলাদেশ। যেখানে থাকবে অনন্ত শান্তি আর মাথা উঁচু করে বেঁচে থাকার অধিকার। আমি সেই দলের একজন ক্ষুদ্র কর্মী মাত্র। এমপি আমার পদবি নয়, আমি শাসকে বিশ্বাসী নই, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ আর জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মমতামাখা উন্নয়নের সহযাত্রী।
তিনি বলেন, আমি ২০০৮ সাল থেকে দীর্ঘ প্রায় ১৫ বছর যাবত আওয়ামী লীগ সরকারের একজন সংসদ সদস্য হয়ে শার্শাবাসীর সেবা করে আসছি। কখনও নিজেকে বিশাল ক্ষমতার মালিক বলে মনে করিনি। সকল সময় নিজ পরিবারের মতো এলাকাবাসীর সাথে মিশেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপী উন্নয়নের ধারাবাহিকতায় শার্শাকে গড়েছি আপন মনে।
শনিবার বিকেল ৪টায় শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের রামপুর বাজারে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এক প্রস্তুতি সভায় একথা বলেন তিনি।
উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ আয়নাল হকের সভাপতিত্বে সভায় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন আরও বলেন, আপনারা বিএনপি-জামায়াতের শাসন আমল দেখেছেন। বিএনপি জামায়াত যখন রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলো তারা একনাগারে ৬৪ জেলায় বোমা হামলা চালিয়েছিল। ওরা আওয়ামী লীগ নেতাকমীদের নির্বিচারে হামলা, মামলা, গুম ও খুন করেছিল। সাধারণ মানুষের মাঠের পাকা ধান কেটে নিয়ে গিয়েছিলো। গোয়ালের গরু ধরে নিয়ে গিয়েছিলো। কেউ প্রতিবাদ করার সাহস পায়নি। ওরা এখন আবার পায়চারি করছে বিদেশের দরবারে। অন্ধকার রাস্তায় আবারো তারা এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে চায়।
এসময় শেখ আফিল উদ্দিন এমপি আরও বলেন, বিএনপি জামায়াত যে সন্ত্রাসীর দল, লুটেরার দল তা কেউ ভোলেনি। কিন্তু আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মীরা যদি নিজেদের পদ-পদবিসহ অভ্যন্তরীন কোন্দলে গা ভাসিয়ে বেড়ান, তাহলে ফাঁক বুঝে ওরা জনগণের মাঝে ঢুকে পড়বে। সেই সাথে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় এসে এ দেশের মানুষের ওপর নির্মমভাবে সন্ত্রাসের রাজত্ব কায়েম করবে। এজন্য এখোনি সাবধানতা অবলম্বন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। না হলে ওরা আপনার বাড়ির গরু ছাগলও রাখবেনা। কেটে নিয়ে যাবে মাঠের পাকা ধান। এজন্য ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নয়নমুখী সুশৃঙ্খল জাতি নির্মাণে নৌকায় ভোট দিতে হবে।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৈনিক স্পন্দন পত্রিকার সহকারী সম্পাদক মুছা মাহমুদ, শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, যশোর জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা আলম সালমা, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ বজলুর ররহমান, বেনাপোল পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আহাদুজ্জামান বকুল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here