নড়াইলের চর শালিখায় অগ্নিকান্ডে ৭টি পরিবারের ১০টি ঘর পুড়ে ছাই! ১০ লক্ষ টাকার ক্ষতি

0
66

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি : নড়াইলে অগ্নিকান্ডে ৭টি পরিবারের ১০টি ঘর পুড়ে গেছে। নড়াইল ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। ৫মে সোমবার দুপুরে সদর উপজেলার বাশঁগ্রামের ইউনিয়নের চরশালিখা গ্রামে এ ঘটনা ঘটে। এতে কমপক্ষে ১০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানায় ক্ষতিগ্রস্তরা। লোহাগড়া ফায়ার ষ্টেশনের সাব অফিসার অমল কৃষ্ণ বসু বলেন, আমরা খবর পেয়ে এসে ২ঘন্টায় আগুন নিয়ন্ত্রনে এনেছি। আনুমানিক ১০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। এবং আমরা এই আগুনের লেলিহা থেকে ৭টি পরিবারের ধান ও অন্যান্য মালামাল রক্ষা করতে পেরেছি। যার আনুমানিক মুল্য ২৫ লক্ষ টাকা।
নড়াইল ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, সোমবার দুপুরে চরশালিখা গ্রামের শিহাব শেখের বাড়িতে বৈদ্যুতিক শটশার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। এসময় একে এক মোঃ সরুমিয়া শেখ, মোয়াজ্জেম শেখ, আশরাফ শেখ, চানমিয়া শেখ, আলিমিয়া শেখ ও পজু শেখের বাড়িতে ছড়িয়ে পড়ে। নড়াইল ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার পূর্বেই ১০ ঘর পুড়ে ভস্মিভূত হয়।
বাশঁগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বর মোঃ সাখাওয়াত হোসেন বলেন,আমি নড়াইলে মিটিং এ ছিলাম আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসে ফোন দিয়ে গ্রামে এসে দেখি ৭টি পরিবারের ১০টি ঘর পুড়ে ছাই।
বাঁশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি নড়াইলে ছিলাম খবর পেয়ে এখানে এসে দেখি আগুন নিয়ন্ত্রনে চলে এসেছে তবে সবকিছু পুড়ে শেষ হয়ে গেছে। এরা গরীব মানুষ। এদের নিজের কোন জমি নাই পরের জমি চাষ করে জীবিকা নির্বাহ করে। আমি সরকার অন্যান্য সকলের কাছে আহবান করি এই অসহায়দের পাশে দাড়ানোর জন্য। এতে কমপক্ষে ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here