চৌগাছায় ছয়মাস আগে নিখোঁজ মাদ্রাসা ছাত্রকে খুজে পেতে পাগলপ্রায় পরিবার

0
45
রায়হান হোসেন, চৌগাছা পৌর প্রতিনিধিঃ গত ২০২২ সালের ১৫ই ডিসেম্বর বৃহস্পতিবার থেকে  নিখোজ হয় যশোর জেলার চৌগাছার ধুলিয়ানী ইউনিয়নের মাদ্রাসা ছাত্র জিল্লু রহমান (১৩)। সেই থেকে আজ পর্যন্ত তার সন্ধান মেলেনি কোথাও।
জিল্লু রহমান চৌগাছা উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের ভাদড়া গ্রামের সদ্য প্রবাসী সিরাজুল ইসলামের ছেলে এবং মাদ্রাসা ছাত্র।
এদিকে মা মরা জিল্লু রহমান কে না পেয়ে অসহায়ের মতো ছুটে বেড়াচ্ছে তার পরিবার। গত ১৫ ই ডিসেম্বর নিখোজ প্রসঙ্গে থানায় সাধারন ডায়েরি করেন জিল্লুর পিতা সিরাজুল ইসলাম।
জিল্লু রহমানের ছোট ফুফু মঞ্জুয়ারা বেগম জানিয়েছেন, প্রায় ছয়মাস আগে নিখোজ হয় জিল্লু রহমান। তাকে খুজে পেতে স্থানীয় থানায় সাধারন ডায়েরী থেকে শুরু করে সব রকম চেষ্টা করেও এখনো পর্যন্ত পাওয়া যায়নি। তিনি জানান, পাশের উপজেলা ঝিকরগাছার ছুটিপুর বাজারের একটি মাদ্রাসায় পড়াশোনা করতো জিল্লু।  নিখোজ হওয়ার আগের দিন মাদ্রাসা থেকে বাসায় আসলে তার কাকা মাদ্রাসা থেকে চলে আসার কারন জানতে চাই। এরপর স্বাভাবিকভাবেই সে বাড়িতে ছিল। পরের দিন সকাল থেকে নিজ গ্রাম থেকে নিখোজ হয় মাদ্রাসা ছাত্র জিল্লু। যদি কেউ এই জিল্লুর সন্ধান পায় তাহলে ০১৭৪৭-৬২৫৫৯০ অথবা ০১৭৪৮-৪৮৩৩৪৩ এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করেছেন তার পরিবার। সম্প্রতি টিকটকের একটি ভিডিওতে জিল্লুকে দেখা গেছে বলে জানিয়েছেন তার আত্মীয়স্বজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here