সরকারের অপচয়-দুর্নীতির খেসারত দিচ্ছে জনগণ : অমিত

0
39

যশোর প্রতিনিধি : বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, সরকার উৎসবের নামে অপচয় করেছে,দুর্নীতি করেছে খেসারত দিচ্ছে জনগণ। ঘন্টার পর ঘন্টা লোডশেডিংয়ের কারণে মানুষ ভোগান্তিতে রয়েছে। আর দিশেহারা এ সরকার ও তার মন্ত্রীরা আবোল তাবোল বকছেন। কি উন্নয়ন হয়েছে তা জনগণ এখন দেখছে। বিদ্যুত দিতে না পারায় স্কুল বন্ধ করা হয়েছে বলে দাবি করেছেন তিনি।
লোডশেডিং. দ্রব্যমূল্যের উর্দ্ধগতিসহ বিভিন্ন দাবিতে যশোরে বিদ্যুত অফিসের সামনে অব¯’ান কর্মসূচিতে প্রধান অতিথির বক্ত ব্যে তিনি এ কথা বলেন। আজ দুপুরেযশোর শহরতলীর চাঁচড়া¯’ ওজোপাডিকো অফিসের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।
জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগমের সভাপতিত্বেঅনুষ্ঠানে অমিত আরো বলেন,দেশের সংকট নিরস¯েন বিভিন্নমাধ্যক্সেম সংলাপে করা হচ্ছে। তবে সে সংলাপ হবে যখন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া তার নেতৃত্ব দেবেন। তার নেতৃত্ব ছাড়া কোন সংলাপ হবে না বলেও হুশিয়ারী দেন তিনি।
অনুষ্ঠানে জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবুসহ বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে অনিন্দ্য ইসলাম অমিতের নেতৃত্বেবিএনপি নেতৃবৃন্দ বিদ্যুৎ সমস্যরা নিরসনে ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলীর কাছে স্মারকলিপি প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here