কালীগঞ্জে আজিম হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানবন্ধন

0
51
স্টাফ রিপোর্ট কালীগঞ্জ (ঝিনাইদহ) : আজিম হত্যার প্রতিবাদে এবং হত্যকারীদের দ্রæত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে স্থানীয় এলাকাবাসী ও কালীগঞ্জ মাইক্রো চালক সমিতি। শনিবার সকালে কালীগঞ্জ মেইন বাস স্টান্ডে এ কর্মসূচি পালন করে। এ মানববন্ধনে কালীগঞ্জের সর্বস্থরের নারি-পুরুষ,শিক্ষার্থী,ব্যবসায়ীরা অংশগ্রন করেন। ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এ কর্মসূচি থেকে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দ্রæত বিচারের আওতায় এনে ফাঁসি কার্যকরের দাবি জানান তারা।
এ সময়ে বক্তরা বলেন, হত্যাকারী মেহেদী হাসানের মা ইউপি সদস্য নিলুফার ইয়াসীন ও তার স্বামী ইসরাইল হোসেন জামিনে মু্িক্ত পেয়ে ভুক্তভোগী পরিবার সহ নিহত আজিমের শিশু সন্তানকে হত্যার হুমকি দিচ্ছে।
উল্লেখ্য, গত (১৬ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে  জমাজমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের দায়ের কোপে মাইক্রো ড্রাইভার আজিম খুন হয়। নিহত আজিম বেথুলী গ্রামের রমজান আলীর ছেলে। ঐ দিন রাত সাড়ে ৯টার দিকে কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্ল্যার নেতৃত্বে হত্যাকান্ডে ব্যবহৃত দা সহ মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত মেহেদী হাসান একই গ্রামের মহিলা ইউপি সদস্য ও ইসরাইল হোসেনের ছেলে এবং এই হত্যা মামলার প্রধান আসামী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here