বারীনগরে রুপসা পরিবহনের চাকা বাস্ট হয়ে মার্কেটের ভিতর ॥ আহত ২০

0
39

ইমদাদ হোসেন, চুড়ামনকাটি ॥ শনিবার দুপুরে যশোর-ঝিনাইদাহ মহাসড়কের বারীনগর সাতমাইল বাজারে নিয়ন্ত্রন হারিয়ে কুষ্টিয়া গামী রুপসা পরিবহনের একটি বাস মার্কেটের ভিতর ঢুকে যায়। এসময় চালকসহ কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে।
পুলিশ ফায়ার সার্ভিস ও বাজারবাসীর সূত্রে জানা গেছে, খুলনা থেকে ছেড়ে আসা রুপসা পরিবহনের যশোর ব ১১-০০৮৭ কুষ্টিয়াগামী বাসটি দুপুর ১২ টার দিকে সাতমাইল বাজারে পৌঁছালে সামনের চাকা বাস্ট হয়ে যায়। এসময় চালকের বুদ্ধিমত্তার কারণে বড় ধরণের দূর্ঘটনা থেকে রক্ষা পায় বাসে থাকা ৫৫/৬০ জন যাত্রী। চালক তার বুদ্ধিমত্তা দিয়ে রাস্তার সাইডে সোনালী ব্যাংকের মার্কেটের ভিতর ঢুকিয়ে দেয়। এতে গুরুত্বর আহত হয় বাসের চালক যশোর শহরের মুড়লীর মোড়ের মিয়া রাজ(৩০)। এ সময় আরো আহত হয় সাতক্ষীরা সদরের নজরুল শেখ, কুষ্টিয়া কুমারখালীর সাইদুর রহমান, বারোবাজারের মোস্তাফিজুর রহমান, অভয়নগর উপজেলার মোশারফ হোসেনের মেয়ে কুষ্টিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পাখি খাতু(২৫)সহ আরো ২০জন। আহতদের উদ্ধার করে স্থানীয় ডাক্তারের নিকট চিকিৎসা দেয়া হয়। গুরুত্বর আহত চালক মিয়ারাজকে যশোর ২৫০ শষ্যা হাসপাতালে পাঠানো হয়েছে। বাসের চালক মিয়ারাজ জানান, ডানপাশের সামনের চাকা বাস্ট হওয়ার কারণে এই দূর্ঘটনাটি ঘটেছে।
বাসে থাকা কয়েকজন যাত্রী জানান, বাজারের ভিতরে গাড়ীর গতি কম থাকায় পুরো বাসের যাত্রীরা বড় ধরণের দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন। তবে আব্দুস সামাদ নামের একজন যাত্রী অভিযোগ করে বলেন, শুরু থেকেই চালক বেপরোয়া গতিতে গাড়ী চালাছিলো। তিনি আরো বলেন, গাড়ীটি ছাড়ার আগে অবশ্যই চেক করে ছাড়লে এই দূর্ঘটনাটি ঘটতোনা।বাাে বাজার হাইওয়ে থানা পুলিশ বাসটি উদ্ধার করে নিয়ে গেছে থানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here