নড়াইলের এই মাঠে খেলে জাতীয় দলে সুযোগপেয়েছি! শৈশবের খেলার মাঠ সংস্কার কাজের উদ্বোধন কালে মাশরাফি বিন মর্তুজা  

0
77
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি : যে মাঠ থেকে ক্রিকেট অঙ্গনে রাজত্ব করেছেন মাশরাফি বিন মর্তুজা। সেই খেলার মাঠ সংস্কার কাজের উদ্বোধন করলেন নিজেই। নিজের গড়ে ওঠা খেলার মাঠ সংস্কার করতে পেরে খুশি মাশরাফি বিন মর্তুজা। বৃহস্পতিবার (১৫ জুন) বেলা সাড়ে ১১টায় নড়াইল সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের খেলার মাঠ সংস্কার কাজের উদ্বোধন করে এসব কথা বলেন।
মাশরাফি বিন মর্তুজা আরো বলেন, এই খেলার মাঠেই আমার ক্রিকেট খেলার হাতে খড়ি। অনেক স্মৃতি জড়িয়ে আছে এই মাঠকে ঘিরে। নড়াইলের কয়েকটি মাঠ থাকলেও ক্রিকেট খেলার উপযোগী এই মাঠটি। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই মাঠটিক সংস্কারের উদ্যোগ গ্রহণ করি। কিন্তু সরকারী মাঠ হওয়ায় কিছু অফিসিয়াল জটিলতার কারনে বিলম্ব হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর ভালবাসায় আমরা মাঠটির উন্নয়নের জন্য প্রাথমিকভাবে ২৫লাখ টাকা দিয়ে শুরু করেছি। মাঠটি পুরোপুরি উন্নয়ন করতে কমপক্ষে এক কোটি টাকার প্রয়োজন। আশা করি বিভিন্ন ব্যবসায়ী ও সরকারী সহযোগিতায় মাঠটির উন্নয়ন কাজ সম্পন্ন হবে। উন্নয়ন কাজ শেষ হওয়ার পর খেলার উপযোগী হয়ে বেশ কয়েকমাস সময় লাগবে। খেলার উপযোগী হলে এই মাঠ থেকে আরো নতুন নতুন ক্রিকেটারের জন্ম হবে বলে আমি আশা করি।’ বরাদ্দ দেওয়ায় প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানান মাশরাফি।
এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধূরী, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সাদিরা খাতুন,গোলাম মোর্ত্তুজা স্বপন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক স্বপ্নীল সিকদার নীল উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here