সাংবাদিক ইউনিয়ন যশোরের দ্বি-বার্ষিক নির্বাচনে আকরামুজ্জামান সভাপতি, এসএম ফরহাদ সাধারণ সম্পাদক নির্বাচিত

0
45

যশোর অফিস : সাংবাদিক ইউনিয়ন যশোরের দ্বি-বার্ষিক নির্বাচনে আকরামুজ্জামান সভাপতি ও এসএম ফরহাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার প্রেসক্লাব যশোরে সকাল ১০ থেকে দুপুর ২টা পর্যন্ত এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে ৫৯ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
আর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন যুগ্ম সম্পাদক পদে গালিব হাসান পিল্টু, দপ্তর সম্পাদক পদে জুবায়ের আহমেদ, কোষাধ্যক্ষ পদে এমএআর মশিউর রহমান এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে কাজী রফিকুল ইসলাম।
নির্বাহী কমিটির আট পদের মধ্যে চারটি পদে ভোট অনুষ্ঠিত হয়। সভাপতি পদে আকরামুজ্জামান ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী এম আইউব পেয়েছেন ২০ ভোট। সহসভাপতি পদে বিএম আসাদ সর্বোচ্চ ৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী কাজী রাকিবুল হাসান পেয়েছেন ১৭ ভোট। ৩১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এসএম ফরহাদ। একমাত্র প্রতিদ্বন্দ্বী গোলাম মোস্তফা মুন্না পেয়েছেন ২৭ ভোট।  এছাড়া সদস্য পদে মোস্তফা রুহুল কুদ্দুস ৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী হানিফ ডাকুয়া ২৭ ভোট।
বিকেল ৩টায় ভোট গননা শুরু হয়ে ৪ টায় শেষ হলে নির্বাচন পরিচানা কমিটির চেয়ারম্যান আহসান কবীর বাবু ফলাফল ঘোষনা করেন। নির্বাচনে সার্বিক সহযোগীতা করেন সদস্য এম আব্দুল্লাহ ও নূর ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here