সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে প্রেসক্লাব চৌগাছার মানববন্ধন

0
36
রায়হান হোসেন, চৌগাছা পৌর প্রতিনিধিঃ বাংলা নিউজের জামালপুর প্রতিনিধি ও ৭১ টিভির বকশীগঞ্জ প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে এবং হত্যার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে যশোরের চৌগাছায় মানববন্ধন করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ। প্রেসক্লাব চৌগাছার আয়োজনে রবিবার (১৮ জুন) সকালে প্রেসক্লাবের সামনে আয়োজিত ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে অংশ নেন উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকেরা।
এসময় মানববন্ধনে বক্তব্য দেন চৌগাছা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু জাফর, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান রিন্টু, সহ-সভাপতি রহিদুল ইসলাম খান, ড. আব্দুস শুকুর ও নির্বাহী সদস্য কাজী আসাদুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবুল আক্তার, ফিরোজ হোসেন, দপ্তর সম্পাদক রোকনুজ্জামান সুমন, কোষাধ্যক্ষ আসাদুজ্জামান মুক্ত, ক্রীড়া সম্পাদক এম এ রহিম, সাংগঠনিক সম্পাদক শ্যামল দত্ত, কার্যনির্বাহী সদস্য আজিজুর রহমান, শফিকুল ইসলাম, রায়হান হোসেন, সাংবাদিক ইব্রাহিম হোসেন, জাহিদ হোসেন প্রমুখ।
উল্লেখ্য, জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদ আলম বাবুকে নিয়ে সংবাদ প্রকাশের জেরে হত্যাকাণ্ডের শিকার হন বাংলানিউজের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম। গত বুধবার (১৪ জুন) রাতে তাঁর ওপর হামলা হয়। পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর রাত ১২টায় সেখান থেকে তাঁকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে তাঁর মৃত্যু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here