যাদবপুরে যুব জনকল্যাণ ফুটবল টুর্নামেন্ট সীমাখালীকে হারিয়ে ফাইনালে সিংড়া

0
122

খাজুরা (যশোর) প্রতিনিধি:যশোরের খাজুরায় আট দলীয় যুব জনকল্যাণ ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রতিদ্বন্দ্বিতা করে মাগুরার সীমাখালী ফুটবল দল ও সিংড়া একতা স্পোটিং ক্লাব। স্থানীয় যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের আয়োজন করেছে যাদবপুর যুব জনকল্যাণ সংস্থা। শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে মাঠে উপস্থিত হাজার হাজার ফুটবল প্রেমির তুমুল করতালি ও উচ্ছ্বাস প্রকাশ বলে দিচ্ছিলো তারা ফুটবল কতটা ভালোবাসে।
সাড়ে চারটায় রেফারি গোলাম মোস্তফার বাঁশিতে খেলা শুরু হয়। প্রথমার্ধের ৩৮ মিনিটে বাপ্পির গোলে ১-০ তে এগিয়ে ছিল সীমাখালী দল। দ্বিতীয়ার্ধের ৫ মিনিটে বাবুলের গোলে ঘুরে দাঁড়িয়ে ১-১ এ সমতা ফেরায় সিংড়া দল। এরপর ২৫ ও ৪০ মিনিটে একই দলের সাইদুর ও জাহিদ একটি করে গোল করেন। অতিরিক্ত সময়ে সাইদুরের আরেকটি গোলে ৪-১ গোলের ব্যবধানে ফাইনালের টিকিট কেটেছে সিংড়া দল।
খেলার ধারাবিবরণীতে ছিলেন, মাসুম রেজা তুষার, ইখতে খাইরুল ও সুলতান মাহমুদ। সন্ধ্যায় সেমিফাইনালের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব সাজেদুর রহমান সবুজ। এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ও নজরুল ইসলাম, টুর্নামেন্টের পৃষ্ঠপোষক লস্কর ব্রিকসের সত্ত্বাধিকারী আলমগীর হোসেন মামুন প্রমুখ। ম্যান অব দ্যা নির্বাচিত হন সীমাখালী দলের গোলরক্ষক মহিদুল।
আগামী শুক্রবার একই ভ্যেনুতে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে যশোরের শার্শার আদিয়া স্পোটিং ক্লাব ও মাগুরা ফুটবল দল। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে ট্রফিসহ নগদ ৫০ হাজার টাকা ও রানার্সআপ দলকে নগদ ৩০ হাজার টাকা পুরস্কৃত করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here