শ্যামনগর উপজেলা নির্বাচনে কে কোন প্রতীক পেলেন

0
59
মনিরুজ্জামান জুলেট, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের তফশিল অনুযায়ী সাতক্ষীরার শ্যামনগরে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।
মঙ্গলবার (২৩ এপ্রিল) উপজেলা নির্বাচন অফিসে ৩ জন চেয়ারম্যান, ৮ জন ভাইস চেয়ারম্যান ও ২ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম।
সূত্র মতে, চেয়ারম্যান পদে আনারস প্রতীক পেয়েছেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক সাঈদ উজ-জামান সাঈদ, ঘোড়া প্রতীক পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য গাজী গোলাম মোস্তফা বাংলা ও হেলিকপ্টার প্রতীক পেয়েছন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কৃষ্ণপদ মন্ডল।
ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশ মাতুয়া মহাসঙ্ঘের সাতক্ষীরা জেলা সভাপতি ও নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখার্জি পেয়েছেন টিয়া পাখি, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর চন্দ্র মন্ডল পেয়েছে চশমা, সাবেক ছাত্রলীগ নেতা শেখ নাজমুল হুদা রিপন টিউবওয়েল, শ্যামনগর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আল মামুন লিটন মাইক, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অসীম জোয়ারদারের ছেলে বিধান কুমার জোরদার উড়োজাহাজ, সুকন্ঠ আউলিয়া তালা চাবি, মোঃ রেজাউল করিম বৈদ্যুতিক বাল্ব ও মোঃ সিকান্দার আবু জাফর পেয়েছেন বই প্রতীক।
এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে শ্যামনগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মিসেস খালেদা আইয়ুব ডলি পেয়েছেন হাঁস প্রতীক ও উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি প্রতিমা রানী হালদার পেয়েছেন কলস প্রতীক।
আগামী ৮ মে অনুষ্ঠিত হবে শ্যামনগর উপজেলা নির্বাচন। প্রতীক পেয়েই প্রচার-প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। উপজেলাজুড়ে শুরু হয়েছে মাইকিং, গণসংযোগ। নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে সর্বত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here