ঝিনাইদহের সাগান্না ইউনিয়নের বিএনপি নেতা চেয়ারম্যান শাজাহান সিরাজ হত্যার বিচার আদেও হবে কি ?

0
497

কামরুজ্জামান লিটন ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের জনপ্রিয় সুমিষ্টভাষী চেয়ারম্যান শাহাজাহান সিরাজকে বাড়ী থেকে ডেকে এনে ২০১১ সালের ৩শা জুন এই দিনে হত্যা করে।
দেখতে দেখতে ৯টি বছর গড়িয়ে গেল। বিচারের অপেক্ষায় থাকতে থাকতে চোখের পানি শুকিয়ে গেছে পরিবার, পরিজনের বিচারের নামে চলছে তামাশা মাত্র। ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি বিএনপি নেতা, সাবেক ইউপি চেয়ারম্যান, শহীদ জিয়ার আদর্শের অনুসারি, এরশাদ বিরোধি আন্দোলনে রাজপথের প্রথম কাতারের যোদ্ধা, শাজাহানকে ২০১১ সালের ৩ জুন সন্ত্রাসিরা রাতের আঁধারে বাড়ী থেকে ডেকে নিয়ে নির্মম ভাবে হত্যা করা হয়। তার বিচার আজও পাইনি পরিবারের সদস্যারা।
শাজাহান সিরাজ চেয়ারম্যানের সন্তানরা বলেন আমার পিতার হত্যার কোন বিচার পেলাম না।এ দুনিয়াতে না পেলে আল্লাহর দরবারে বিচার পাবো একদিন। জনপ্রিয়তায় এ হত্যাকান্ডের মূল কারন বলে সর্বমহলের ধারনা। বা এলাকাবাসী জানান।
সাগান্না গ্রামের মোক্তার হোসেন বলেন (বলতে, বলতে কেঁদে ফেললেন) শাহাজাহান চেয়ারম্যানের সকাল,দুপুর,রাত যখনি ডাক দিয়েছি বিপদ পড়লে তখনই এই সাদামাটা মানুষটি চলে এসেছে খোঁজ খবর নিতে। অনেক দিন রাতে কারো হাসপাতালে যাবার প্রয়োজন হলে চেয়ারম্যানকে খবর দিলে তিনি মোটরসাইকেল চালিয়ে রাতে হাসপাতালে নিয়ে গেছে এমন মানুষ আর পারোনা গো।
চাঞ্চল্যকর এ হত্যার আজও বিচার পাইনি তার পরিবার। শাজাহান হত্যার ৯বম মৃত্যু বার্ষিকিতে শ্রদ্ধাঞ্জলি জানিয়ে তার আত্মার মাগফিরাত কামনা, দ্রুত বিচার এবং হত্যাকারীদের সর্বচ্চ শাস্তির দাবি করেছেন। ঝিনাইদহ জেলা বিএনপি, জেলা যুবদল,ছাত্রদল, কৃষক দল,স্বেচ্ছায়সেবকদল,,শ্রমীকদল, জেলা জাসাস সহ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here