গভীর রাতে সড়কে চাঁদাবাজির সময় চাঁদা আদায়ের রশিদ ও টাকাসহ 4 চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করেছে পুলিশ

0
311

আলাউদ্দিন ভ্রাম্যমান প্রতিনিধি : ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম গোপন সূত্রে জানতে পারেন একদল চাঁদাবাজ মহেশপুর-চৌগাছা সড়কে যানবাহনে চাঁদাবাজি করছে। খবর পেয়ে তিনি একদল
পুলিশকে অভিযানে পাঠান।
মহেশপুর থানা পুলিশ মহেশপুর-ভৈরবা সড়কের বুদোর মোড় নামক স্থান থেকে ট্রাকে চাঁদাবাজি করার সময় মহেশপুরের গাড়াবাড়িয়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে শাকিল, শফিকুল ইসলামের ছেলে সুমন, দাউদ মোল্লার ছেলে হুসাইন ও যশোর চৌগাছার কান্দি গ্রামের মফিজুর রহমানের ছেলে জাহিদ সহ 4 চাঁদাবাজকে হাতে নাতে গ্রেফতার করে ।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহেশপুর থানায় ট্রাক ড্রাইভার ইখলাস মোল্লা দ্রুত বিচার অাইনে মামলা দায়ের করেছেন ।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ট্রাক ভর্তি কয়লা নিয়ে ইখলাস মোল্লা যশোর থেকে রাতে মহেশপুর উপজেলার ভৈরবা যাচ্ছিলেন । রাত 1-30 টার সময় তিনি ট্রাক নিয়ে মহেশপুরের বুদোর মোড় নামক স্থানে পৌছিলে 4 চাঁদাবাজ তার কাছে চাঁদা দাবি করে । ট্রাক ড্রাইভারের কাছ থেকে চাঁদা নেওয়ার সময় পুলিশ 4 চাঁদাবাজকে টাকা ও চাঁদা আদায়ের রশিদসহ হাতে নাতে গ্রেফতার করে । এ ঘটনায় 24-06-2020 তারিখ ট্রাক ড্রাইভার ইখলাস মোল্লা মহেশপুর থানায় হাজির হয়ে দ্রুত বিচার আইনে চাঁদাবাজির মামলা দায়ের করেন ।
সড়ক মহাসড়কে চাঁদাবাজি বন্ধে ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম আগে তৎপর রয়েছেন। তাঁর এই ভুমিকায় সমাজের সর্বস্তরের মানুষ অভিনন্দন জানিয়েছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here