কেশবপুরে কালভেরী ব্যাপ্টিষ্ট চার্চের উদ্যোগে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

0
337

কেশবপুর প্রতিনিধি ॥ কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে কালভেরী ব্যাপ্টিষ্ট চার্চ অব বাংলাদেশের ব্যবস্থাপনায় কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশের অর্থায়নে মধ্য ও দনি বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প বালিয়াডাঙ্গা বিডি- ৩৪৩ এর নিবন্ধিত ১৮৬ পরিবার ও জাহানপুর বিডি- ৩২৯ এর নিবন্ধিত ১৪৭ পরিবার-সহ মোট ৩৩৩ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ করা হয়েছে।
বালিয়াডাঙ্গা বিডি- ৩৪৩-এর প্রজিক্ট ম্যানেজার প্রদীপ সিংহের পরিচালনায় বৃহস্পতিবার সকালে ১৮৬ পরিবারের মাঝে পরিবার প্রতি ১৫ কেজি চাউল, ২ কেজি ডাউল, ১ লিটার তৈল, ১ কেজি লবণ, ১ টি সাবান, ৫০০ গ্রাম ডিটারজেন পাওডার, ৪ পিচ শ্যাম্পু, ১টি পেস্ট, ১ টি ব্র্যাশ ও ৪টি মাস্ক বিতরণ করেন কালভেরী ব্যাপ্টিষ্ট চার্চ সাউথ কাস্টারের চেয়ারম্যান স্টিফেন বিশ্বাস।
অপর দিকে বুধবার দুপুরে জাহানপুর বিডি- ৩২৯ প্রজিক্ট ম্যানেজার উজ্জ্বল দাসের পরিচালনায় ১৪৭ পরিবারের মাঝে পরিবার প্রতি সাড়ে ৬ কেজি চাউল, ১ কেজি ডাউল, ৪টি ম্যাচ বক্স, ১টি সাবান, ১টি পেস্ট, ১টি ব্রাশ, ১ প্যাক ডিটারজেন পাওডার, ৪টি মাস্ক, ১০ টি শ্যাম্পু ও ৩ টি করে খাতা বিতরণ করেন। এ সময় প্রকল্পের এলসিসি চেয়ারম্যান অনুপ বিশ্বাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here