নড়াইলে পুলিশ সদস্যের স্ত্রীর স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোন লুট

0
39
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে: নড়াইলে কৌশলে পুলিশ সদস্যের স্ত্রীর স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোন লুটে নিয়েছেন ‘ডেভিল ব্রেথ’ চক্রের সদস্যরা। বেলা সাড়ে ১১টার দিকে শহরের রূপগঞ্জ বাজারের ইসলামী ব্যাংকের পাশের গলিতে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী নারী শিল্পী বেগম যশোরের ট্রাফিক বিভাগে কর্মরত পুলিশ কনস্টেবল রফিকুল ইসলামের স্ত্রী। তিনি নড়াইল সদরের দক্ষিণ আউড়িয়া গ্রামের বাসিন্দা।
নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
পারিবারিক সূত্রে জানা যায়, শিল্পী বেগম সোমবার সকালে বাজার করার উদ্দেশ্যে বাড়ি থেকে রূপগঞ্জ বাজারে আসেন। মুরগি কেনার জন্য বাজারের ভেতরে যাওয়ার পথে দুই যুবক পেছন থেকে শিল্পী বেগমেকে ডাক দেন। সালাম বিনিময়ের পর তাদের মধ্যে একজন শিল্পীকে বলেন, ‘আমাকে সাহায্য করেন আমার মা গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি, অনেক টাকার প্রয়োজন। এই মুহূর্তে আমি টাকার ব্যবস্থা করতে পারছি না।’
শিল্পী বেগম কোনো সহযোগিতা করতে পারবেন না বলে চলে যেতে চাইলে আবার কাছে গিয়ে কিছু একটা বলেন। কিন্তু কী বলেন সে বিষয়ে কিছু জানা যায়নি। এরপর শিল্পী বেগমকে ইসলামী ব্যাংকের পাশের গলিতে ঢেকে নিয়ে তার কাছে থাকা সব জিনিস দিয়ে দিতে বলেন তারা। এ সময় তিনি তার চার আনা ওজনের কানের দুল, গলার চেইন, হ্যান্ড ব্যাগে থাকা মোবাইল ফোন, সাড়ে ৪ হাজার টাকা কোনো প্রকার জোরাজুরি ছাড়াই তাদের দিয়ে দেন। ঘটনার পর শিল্পী বেগম কেন এমনটা করেছেন কিছুই বলতে পারেন না তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here