মাদক কারবারি লিপির শাড়ির আঁচলে মিলল ইয়াবা ট্যাবলেট

0
50

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ লিপি বেগম (৪৩) নামে চিহ্নিত এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বুধবার (২৪ মে) দুপুরে উপজেলার বুইকারা গ্রামে আকুঞ্জিপাড়া থেকে তাকে আটক করা হয়। আটক লিপি বেগম বুইকারা গ্রামের হিরু মোল্যার স্ত্রী। তার বিরুদ্ধে অভয়নগর থানায় ২০টি মাদক মামলা রয়েছে।
অভয়নগর থানার উপপরিদর্শক (এসআই) আবু বাক্কার সিদ্দিক জানান, মাদকদ্রব্য বিক্রি করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর আনুমানিক সাড়ে ১২ টার দিকে উপজেলার বুইকারা গ্রামে আকুঞ্জিপাড়ায় অভিযান চালানো হয়। এসময় বাড়ির উঠানে দাঁড়িয়ে থাকা একাধিক মাদক মামলার আসামি লিপি বেগম পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাবার চেষ্টা করলে মহিলা পুলিশ তাকে ধরে ফেলে। পরে তার দেহ তল্লাশি করে শাড়ির আঁচলে লুকিয়ে রাখা ১১০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির এক হাজার ৮শত টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসী জানায়, কথিত সাংবাদিক পরিচয়ে এক জামাইয়ের ছত্রছায়ায় থাকা মাদক সম্্রাট খ্যাত লিপি বেগম দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা করে আসছে। প্রতিবাদ করলে সেই জামাইয়ের মাধ্যমে সংবাদ প্রকাশসহ মামলা দেওয়ার হুমকি দিয়ে থাকে। তাকে আটক করায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে।
এ ব্যাপারে অভয়নগর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মিলন কুমার মণ্ডল জানান, আটক লিপি বেগমের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ইতোপূর্বে তার বিরুদ্ধে অভয়নগর থানায় ২০টি মাদক মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here