মহেশপুরে ভাইয়ের হাতে ভাই খুন 

0
58
আলাউদ্দীন ভ্রাম্যমান প্রতিনিধি : স্ত্রীর সঙ্গে কথা বলতে নিষেধ করায় চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে পলাশ বিশ্বাস (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার রাত ১০টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার  মদনপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত পলাশ ওই গ্রামের ফজলু বিশ্বাসের ছেলে এবং পেশায় একজন ভ্যানচালক। ঘটনার পর থেকেই তার চাচাতো ভাই সুমন আলী পলাতক রয়েছেন।
স্থানীয়রা জানান, বিভিন্ন সময় পলাশ বিশ্বাসের স্ত্রীর সঙ্গে হাসি-ঠাট্টা করে কথা বলতেন চাচাতো দেওরা সুমন আলী। এ নিয়ে পলাশ ও সুমনের মধ্যে প্রায়ই বাকবিতণ্ডা সৃষ্টি হতো। শনিবার রাতেও পলাশ তার স্ত্রীর সঙ্গে কথা বলতে নিষেধ করেন সুমনকে। এ নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে সুমন পাশে থাকা ছুরি দিয়ে পলাশের বুকের বামপাশে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
মহেশপুর থানার উপ-পরিদর্শক আসাদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘটনার পর থেকেই সুমন আলী পলাতক। তাকে ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।
ঝিনাইদহের মহেশপুরে আপন চাচাতো ছোট ভাইয়ের হাতে বড় চাচাতো ভাই খুন হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার রাত আটটার দিকে উপজেলার আজমপুর ইউনিয়নের মদনপুর উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়,দীর্ঘদিন ধরে নিহত  পলাশের স্ত্রীকে সুমন উতাক্ত্য করে আসছিল। আজ রাত ৮টার দিকে  কথা কাটাকাটির একপর্যায়ে সুমন তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে পলাশ কে আঘাত করে এ সময় ঘটনাস্থলেই পলাশের মৃত্যু হয়। মৃত পলাশ ওই গ্রামের ফজলুর রহমানের ছেলে ও হত্যাকারী সুমন একই গ্রামের আসাদুল  ইসলামের ছেলে তারা একে অপরের আপন চাচাতো ভাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here