নওয়াপাড়া পৌর ২ কাউন্সিলরের বিরুদ্ধে ঘাট সরদারের সংবাদ সম্মেলন

0
63
যশোর অফিস : যশোরের অভয়নগর উপজেলার ঘাট সরদার দেবাচার্য্য রায় বুধবার ৩১ মে সংবাদ সম্মেলন করেছেন। প্রেসক্লাব যশোরে দুপুরের এই সংবাদ সম্মেলনে তিলি ছাড়াও তার সাথী অর্ধশত ঘাট শ্রমিক উপস্থিত ছিলেন।
ঘাট সরদার দেবাচার্য্য রায় বলেন, তিনি উপজেলার চলিশিয়া ইউনিয়নের আন্ধা গ্রামের ত্রিনাথ রায়ের পুত্র এবং নওয়াপাড়া রাজঘাট মাইলপোষ্ট এলাকার মেসার্স এয়াকুব আলী ফরিদপুর লি: এর নাহার ঘাটের ঘাট সরদার। কিন্ত নওয়াপড়া পৌরসভার দুই কাউন্সিলর ৭নং ওয়ার্ডের রেজাউল ওরফে রেজা ফারাজী ও ৮নং ওয়ার্ডের বিপুল শেখ তাকে সরিয়ে নিজেরা ঘাট সরদার হতে ষড়যন্ত্র করছে। এদের সাথে স্থানীয় একটি চক্র জড়িত। আকিজ এসেনশিয়াল লি: এর ঘাট সুপার ভাইজার ওবায়দুর রহমান তাদের সাথে জড়িত। কেননা তিনি নিজে উপস্থিত থেকে গত ১৮ মে ঢাকা মেট্টো ট ১৪-৫২৮০ নং ট্রাকে ডিএপি সার লোড করতে বলে। এরপর তিনি ঘট থেকে বের হয়ে যান। তিনি পরে আর ফোন রিসিভ করেননি। এসময় বিপুল শেখ ও তার লোকজন এসে আমাকে হত্যার চেষ্টা করে। পুলিশ আমাকে থানায় নিয়ে যেয়ে রক্ষা করেন।
দেবাচার্য্য রায় আরো বলেন, তিনি দীর্ঘ ১২ বছর নাহার ঘাটে সরদারি করছেন। এসময়ে কোন সার কেলেঙ্কারীর ঘটনা ঘটেনি। এমনকি গত ২৫ মে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার খ সার্কেল মুকিত সরদার উভয় পক্ষকে বসে নিজে তাকে ঘাটে কাজ করতে অর্ডার দেন। ফলে ২৬ মে আমি ঘাটে যায়। কিন্ত ঐ দুই কাউন্সিলর ও তাদের লোকজন আমার মোটর সাইকেল কেড়ে নিয়ে বলে ঘাটে ঢুকলে জ্যান্ত পুড়িয়ে দেবো।
এমনকি ঐ দুই কাউন্সিলরের বাঁধায় আমি ঘাটে কাজ করতে পারছিনা। তিনি এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here