নড়াইলে সাংবাদিককে হত্যার হুমকি,থানায় জিডি

0
53

নড়াইল প্রতিনিধি : নড়াইলে সাংবাদিক মিশকাতুজ্জামান মিশকাত কে প্রকাশ্যে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে সন্ত্রাসী সবুর ভুঁইয়ার বিরুদ্ধে। গত কাল মঙ্গলবার (৬ মে) রাতে সদর উপজেলার মাইজপাড়া স্ট্যান্ড সংলগ্নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মিশকাতুজ্জামান মিশকাত গত কাল রাত ১০ টায় নড়াইল সদর থানায় একটি সাধরণ ডায়েরি ( জিডি) দায়ের করেছেন। জিডি নম্বর (২৯২)। সন্ত্রাসী সবুর ভুঁইয়া মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা এলাকার মৃত জোরাল ভূঁইয়ার ছেলে।
জিডি থেকে জানা যায়, টাকা পয়সার দেনা পাওনার জের ধরে ০৬/০৬/২০২৩ রাত্র ২০.৪৫ ঘটিকার সময় মাইজপাড়া বাস স্ট্যান্ড সংলগ্ন আজাদের মুদির দোকানে মিশকাতকে বসা অবস্থায় দেখে সবুর অকথ্য ভাষায় গালিগালাজ করে। আরো বলে যে, তুই আমার নামে কোর্টে মামলা করেছিস, এই মামলা তুলে নিবি। মামলা তুলে না নিলে তোকে এবং তোর পরিবারকে খুন করবো, এই বলে বিভিন্ন হুমকি ধামকি প্রদান করে সবুর।
মিশকাতুজ্জামান মিশকাত দৈনিক যশোর পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন ।
এদিকে, সাংবাদিক মিশকাতুজ্জামান মিশকাতকে প্রাকাশ্যে হত্যার হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নড়াইলের সাংবাদিক মহল।
সাংবাদিক মিশকাত জানান, সবুর ভুঁইয়ার কাছে ২৫ লক্ষ টাকা পাবো । তিনি সেই টাকা না দিয়ে দীর্ঘদিন ধরে ঘুরাচ্ছিলেন । টাকা না দেওয়ার কারণে তার নামে একটি চেক ডিসঅনার মামলা করি আমি। তার জের ধরে আমাকে গত কাল মাইজপাড়া বাস স্ট্যান্ডের আজাদের মুদির দোকানে পেয়ে অকথ্য ভাষায় গালি-গালাজ করে। আরো বলে যে, তুই আমার নামে কোর্টে মামলা করেছিস, এই মামলা তুলে নিবি। মামলা তুলে না নিলে তোকে এবং তোর পরিবারকে খুন করবো, এই বলে বিভিন্ন হুমকি ধামকি প্রদান করে চলে যায় । তার পরে সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি ) দায়ের করি তার বিরুদ্ধে। এ ঘটনায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি কখন সে আমার ও আমার পরিবারের বড় একটা ক্ষতি করে দেবে । এর আগে ২২ সালের নভেম্বর মাসের ১১ তারিখ রোববার বিকাল ৪ টায় সবুরের বাড়িতে ব্যবসায়িক পাওনা টাকা চাইতে গেলে আমার উপর সেসহ ইকবল ভুইয়া ,শাকিল ভুইয়া ,মোসা:রওসান আরা ,টিককা ভুইয়া ,শরিফুল ইসলাম সাপল, দাও,বটি ,লাঠি নিয়ে আমাকে খুন করার উদ্দেশ্যে আমার ওপর চড়াও হয়ে আসে । আমি ওখান থেকে পালিয়ে পরে নড়াইলের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ফৌজদারী কার্যবিধি আইনের ১০৭ ধারা একটি মামলা দায়ের করি তাদের বিরুদ্ধে । মামলা নম্বর : এম-পি ৩৪১/২২।
এ বিষয়ে সবুর ভুঁইয়ার সাথে যোযোগের চেষ্টা করা হলে তার মোবাইল নম্বরে ০১৭২৫৭১৭৬৯৩ একাধিক বার কল করলে বন্ধ পাওয়া যায় ।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ওবায়দুর রহমান জানান, হত্যার হুমকির ঘটনায় থানায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here