পরিবার পরিকল্পনা কর্মকর্তা পরিদর্শনে আসবেন তাই সেবা দিলেন না পরিদর্শিকা

0
56
শ্যামনগর প্রতিনিধিঃ শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিবার পরিকল্পনা কর্মকর্তা কেন্দ্র পরিদর্শনে আসায় সেবা না পাওয়ার অভিযোগ উঠেছে। গত ৭ ই জুন রোজ বুধবার আনুমানিক সকাল ১১ ঘটকায় বুড়িগোয়ালিনী ইউনিয়নে পরিবার পরিকল্পনা কর্মকর্তা পরিদর্শনে আসেন। তার আগে- পরে সেবা নিতে দুরদুরন্ত থেকে রুগি আসেন। কিন্তু বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিবার কল্যান পরিদর্শিকা রেশমা পারভীন পরিদর্শনের অযুহাতে অনেক রুগিকে দেখবেন না বলে বের করে দেন। অনেক দূর থেকে আসায় রুগির স্বজনেরা অনুরোধ করলেও কোন কথা শুনি এবং রাগান্বিত ভাবে কথা বলেন।
আবাদ চন্ডিপুর চুনার তোহুরা বেগম বলেন,আমার মা শারিরীক ভাবে খুবই অসুস্থ, তাকে নিয়ে আমি রেশমা আপার এখানে আসি একটু পরামর্শ নেওয়ার জন্য। কিন্তু তিনি বলেন, আজ পরিদর্শনে আসবেন আজ দেখতে পারবো না,আজ চলে যান, পরে একদিন এসেন ফোন করে। আমি দূর থেকে আসার কারণে বলি,আপনার পরিদর্শন শেষ হলে মাত্র ৫-১০ মিনিট সময় লাগবে একটু দেখে দেন। তবুও তিনি দেখেননি।
আবাদ চন্ডীপুরের অযুফা বেগম বলেন,আমার মেয়ে গর্ভবতী, খুব কষ্ট করে গিয়েছিলাম রেশমা আপার কাছে। কিন্তু দেখাতে পারিনি চলে আসছিলাম।
স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ আরো অনেকেই বলেন,তার ব্যবহার প্রচণ্ড খারাপ,তার ব্যবহারের কারণে মানুষ সেবা নিতে যেতে চায় না। সরকার চায় মানুষের দৌড় গলায়,সেবা পৌছায় দিতে,কিন্তু এমন রেশমাদের কারণে সরকারের ভাবমূর্তি নষ্ট হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here