তালায় গ্রাম পুলিশ সদস্যদের বিনামূল্যে বাইসাইকেল ও পোষাক বিতরণ

0
59
পার্থ মন্ডল তালা-সাতক্ষীরা প্রতিনিধি: তালায় উপজেলা প্রশাসনের আয়োজনে ১২টি ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে বিনামূল্যে বাইসাইকেল ও পোষাক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার(১৩ ই জুন) সকালে শিল্পকলা একাডমী স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থায়নে সাইকেল ও পোষাক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আফিয়া শারমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ন কবির।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো: আরাফাত হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাপড়ী,তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) চৌধুরী রেজাউল করিম,তালা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মফিজ উদ্দীন। হলরুমে আলোচনা সভা শেষে শিল্পকলা একাডেমী চত্বরে ১২ ইউনিয়নের ১১৭ জন গ্রাম পুলিশদের মধ্যে সাইকেল ও পোষাক বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, তালা উপজেলা প্রশাসনের সকল সরকারী দপ্তরের কর্মকর্তা ও ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ, গ্রামপুলিশগণসহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here