যশোর মনিরামপুর অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার 

0
49
 জাহিদ, মনিরামপুর পৌর প্রতিনিধি : যশোর জেলার সীমান্তবর্তী অভয়নগর ও মনিরামপুরের মশিয়াহাটী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পুকুরে স্থানীয় জনগণ  অজ্ঞাত কিশোরী  আনুমানিক বয়স(১৯) লাশ ভেসে থাকতে দেখতে পায়। শুক্রবার (১৬ জুন) সকাল সাড়ে নয়টায় পার্শ্ববর্তী মনিরামপুর উপজেলার নেহালপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকতাসহ পুলিশের একটি টিম এসে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্টসহ যাবতীয় কাজ সম্পন্ন করার জন্য মনিরামপুর থানায় পাঠানো হয়েছে।
লাশ উদ্ধারের সময় ১৫ নং কুলটিয়া ইউনিয়নের চেয়ারম্যান শেখর চন্দ্র রায়, কুলটিয়া ইউনিয়নের ইউপি সদস্য, স্থানীয় চৌকিদার উপস্থিত ছিলেন।
স্হানীয় সুত্রে জানা যায়, আজ সকালে স্থানীয় কয়েক জন লোক ভোর ছয়টায় মশিয়াহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পুকুরের পাশ দিয়ে পাশ্ববর্তী ঘেরের কাজ করতে যাওয়ার সময় উলঙ্গ অবস্থায় অজ্ঞাত নামা(১৯) লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় চৌকিদার সঞ্জিত বিশ্বাসকে খবর দেয়।এখবর ঐ চৌকিদার স্থানীয় মেম্বর ও চেয়ারম্যানকে জানালে পার্শ্ববর্তী নেহালপুর পুলিশ ফাঁড়িতে খবর দিলে সকাল সাড়ে নয়টায় এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। মেয়েটির গায়ের রং কালো ও তার শরীরে কোন পোশাক ছিল না।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, গত ২/৩ যাবত মেয়েটি হাটগাছা-সুজাতপুর-মশিয়াহাটী এলাকা দিয়ে ঘোরাঘুরি করতে দেখেছেন এবং মেয়েটিকে মানসিক ভারসাম্যহীন বলে মনে হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here