বাড়ি ভাড়ার আড়ালে দেহ ব্যবসা পৌরসভার প্রধান সহকারীর বিরুদ্ধে

0
56
নড়াইল প্রতিনিধি : নড়াইলে বাড়ি ভাড়া দিয়ে দেহ ব্যবসা করার অভিযোগ উঠেছে বাড়ির মালিক নড়াইল পৌরসভার প্রধান সহকারী শিমুল কুমার ঘোষের বিরুদ্ধে। শনিবার দুপুরে পৌর এলাকার কুড়িগ্রামের ঘোষ পাড়ায় শিমুলের বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, নড়াইল পৌরসভার প্রধান সহকারী শিমুলের বাড়ি ভাদুলিডাঙ্গা এলাকায়। তিনি কুড়িগ্রামের ঘোষ পাড়ায় একটি বাড়ি কেনেন অনেক আগে। ওই বাড়িতে একটি ফ্যামিলি ভাড়া দেন তিনি। তারা দীর্ঘদিন ধরে দেহ ব্যবসা করে আসছেন কিন্তু বাড়ির মালিক শিমুলকে স্থানীয় লোকজন বললে তার কোন প্রতিবাদ করেরনি তিনি। শনিবার (১৭ জুন) বেলা ১২ দিকে এলাকার স্থানীয় লোকজন শিমুলের কুড়িগ্রামের বাড়ির ঘরের ভিতর থেকে এক পুরুষ ও মহিলাকে হাতে নাতে ধরে স্থানীয়রা। ধরার পর স্থানীয়রা বাড়ির মালিক শিমুলকে খবর দিলে শিমুল ও তার স্ত্রী ওই বাড়িতে আসেন। এসে ভাড়াটিয়াকে দুই দিনের মধ্যে বাড়ি ছেড়ে দেওয়ার নির্দেশ দেন বাড়ির মালিক শিমুল  ।
নাম প্রকাশে অনিচ্ছুক তিনি বলেন, নড়াইল পৌরসভার প্রধান সহকারী শিমুল ঘোষ তার কুড়িগ্রামের বাড়িতে এক দম্পতীকে বাসা ভাড়া দেন তিনি । কিন্তু তার আড়ালে চলতো দেহ ব্যবসা । প্রতিনিয়ত তার বাড়িতে লোকজন এসে আবার কিছুক্ষন পর চলে যেতো । আমরা এই সব দেখে একাধিক বার বাড়ির মালিক পৌরসভার প্রধান সহকারী শিমুল ঘোষকে বলি কিন্তু তিনি তার কোন প্রতিবাদ করেননি। আমরা বাধ্য হয়ে তার ভাড়া দেওয়া ঘরের ভিতর থেকে এক পুরুষ ও এক মহিলাকে হাতে নাতে ধরি। তিনি আরও জানান , পৌরসভার প্রধান সহকারী শিমুল ঘোষ একটি বাজে লোক সে সব সময় নিজের ধান্দায় থাকেন। তার ভাড়া দেওয়া বাড়িতে কি হচ্ছে কি না হচ্ছে তিনি জেনেও কোন প্রতিবাদ করেন নি ।
এ বিষয়ে বাড়ির মালিক নড়াইল পৌরসভার প্রধান সহকারী শিমুল ঘোষ জানান, আমার কুড়িগ্রামের বাড়িতে এক দম্পতি কে ঘড় ভাড়া দিছি। তবে আমি জানতাম না যে তারা দেহ ব্যবসা করে। আমি জানার পরে তাদের দুইদিনের মধ্যে ঘর ছেড়ে দেওয়ার নির্দেশ দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here