সাংবাদিক ইউনিয়ন যশোরের নতুন কমিটির দায়িত্বগ্রহন

0
42
॥ বিজ্ঞপ্তি ॥ দায়িত্ব বুঝে পেয়েছে সাংবাদিক ইউনিয়ন যশোরের ২০২৩-২০২৫ মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি। সোমবার প্রেসক্লাব যশোর মিলনায়তনে এক অনুষ্ঠানে সংগঠনের বিদায়ী সভাপতি এম. আইউব নবনির্বাচিত সভাপতি আকরামুজ্জামান ও সাধারণ সম্পাদক এসএম ফরহাদের কাছে দায়িত্ব বুঝে দেন।
এসময় সেখানে উপস্থিত ছিলেন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সদ্য অনুষ্ঠিত নির্বাচন পরিচালনা কমিটির দুই সদস্য নূর ইসলাম, শেখ আব্দুল্লাহ হুসাইন ও সাবেক সাধারণ সম্পাদক সাইফুর রহমান সাইফ, সাইফুল ইসলাম সজল, বিদায়ী কমিটির সহসভাপতি কাজী রকিবুল ইসলাম, নতুন কমিটির সহসভাপতি বিএম আসাদ, যুগ্ম সম্পাদক গালিব হাসান পিল্টু, কোষাধ্যক্ষ এম এ আর মশিউর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী রফিকুল ইসলাম ও কার্যনির্বাহী কমিটির সদস্য মোস্তফা রুহুল কুদ্দুস।
সভায় উপস্থিত নেতৃবৃন্দ নির্বাচনের জয়-পরাজয়কে ভুলে আগামীতে সাংবাদিকদের অধিকার আন্দোলনকে বেগমবান করার পাশাপাশি সংগঠনকে গতিশীল করার বিষয়ে একে অপরকে সহযোগিতার বিষয়ে গুরুত্ব দেন।
দায়িত্ব হস্তান্তরের পরপরই একই স্থানে সাংবাদিক ইউনিয়ন যশোরের নবগঠিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি আকরামুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম ফরহাদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, সংগঠনের সহসভাপতি বিএম আসাদ, যুগ্ম সম্পাদক গালিব হাসান পিল্টু, কোষাধ্যক্ষ এম এ আর মশিউর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী রফিকুল ইসলাম ও কার্যনির্বাহী কমিটির সদস্য মোস্তফা রুহুল কুদ্দুস।
সভায় আগামী দুই বছরে সংগঠনকে গতিশীল করার বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here