চৌগাছায় এক গৃহবধূ ধর্ষণের শিকার 

0
46
রায়হান হোসেন, চৌগাছা পৌর প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে এক সন্তানের জননী (২৩) ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ধর্ষক সনু মোল্লা (৩৫) পলাতক রয়েছে। সনু মোল্লা উপজেলার হাকিমপুর ইউনিয়নের মাঠচাকলা গ্রামের বাসিন্দা।
সোমবার রাত ৮টার দিকে উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটলেও মঙ্গলবার দুপুরে ওই গৃহবধূ ধর্ষকের নাম উল্লেখ করে চৌগাছা থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।
মামলার এজহারে গৃহবধূ উল্লেখ করেছেন, সনু মন্ডল আমার স্বামীর বাড়ির পাশের গ্রামের বাসিন্দা এবং তার স্বামীর পূর্ব পরিচিত হওয়ায় মাঝে মধ্যেই স্বামীর সাথে বাড়িতে বেড়াতে আসতো। আসা যাওয়ার ফাঁকে দিকে সনু মোল্লার কুনজর পড়ে এবং মাঝে মধ্যেই কু-প্রস্তাব দিতো। আমি তার প্রস্তাবে সাড়া না দেয়ায় আমাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দিতো। সোমবার (১৯জুন) রাত আটটার দিকে আমি বাড়ির পাশের বাথরুমে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে আগে থেকেই বাথরুমের পাশে লেবু গাছের নিচে ওৎপেতে থাকা সনু মোল্লা আমার মুখ চেপে ধরে এবং আমার ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষণ করে। এসময় আমার চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে এগিয়ে আসলে সনু মোল্লা পালিয়ে যায়।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ বলেন, মঙ্গলবার দুপুরে ওই গৃহবধূর লিখিত অভিযোগের প্রেক্ষিতে চৌগাছা থানায় ধর্ষণ মামলা নথিভূক্ত হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। একইসাথে ধর্ষককে গ্রেপ্তারে পুলিশ অভিযানে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here